নগদ একাউন্ট খোলার নিয়মাবলী সম্পর্কে জেনে নিন

 

প্রিয় পাঠক বৃন্দ আজকের আলোচনা করব নগদ একাউন্ট খোলার নিয়মাবলী সম্পর্কে। বর্তমান সময়ে নগদ হচ্ছে বৃহত্তম একটি ব্যাংকিং সার্ভিস। আপনি নগদ কাস্টমার কেয়ার অনলাইন সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই এ পোস্টটি আপনার জন্য। তো চলুন নগদ একাউন্ট খোলার নিয়মাবলী সম্পর্কে জেনে নেওয়া যাক।
নগদ একাউন্ট খোলার নিয়মাবলী সম্পর্কে জেনে নিন
নগদ কাস্টমার কেয়ার অনলাইন সম্পর্কে জানবো। এবং এর পাশাপাশি আরো জানবো নগদ কাস্টমার কেয়ারের লোকেশন সম্পর্কে। এবং নগদ কাস্টমার কেয়ার নাম্বার রাজশাহী চট্টগ্রাম এবং রংপুর এ সকল বিভাগ সম্পর্কে। তো নগদ কাস্টমার কেয়ার অনলাইন সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়তে থাকুন

ভূমিকা

বাংলাদেশের মধ্যে বর্তমান সময়ে যে সকল ডিজিটাল ব্যাংকিং সার্ভিস গুলো রয়েছে, এ সকল ডিজিটাল সার্ভিস গুলোর মধ্যে অন্যতম একটি বৃহত্তম প্লাটফর্ম হচ্ছে নগদ ব্যাংকিং পরিষেবা। আপনি এখান থেকে খুব সহজেই এক স্থান থেকে অন্য জায়গাতে টাকা লেনদেন করতে পারবেন। 

শুধু তাই নয় এই ব্যাংকিং সার্ভিসটি এমন একটি সার্ভিস যেখানে আপনি খুব নিশ্চিন্তে টাকা রাখতে পারবেন। তাছাড়া বর্তমান সময়ে বাংলাদেশের পুরো অঞ্চলে অর্থাৎ প্রত্যেকটা অঞ্চলে নগদ এজেন্ট এর একটি করে হলেও পয়েন্ট রয়েছে যেখানে কিনা মানুষ খুব সহজেই টাকা উত্তোলন করতে পারতেছে এবং ডিপোজিট করতেও পারতেছে। 
তবে মাঝেমধ্যে দেখা যায় যে নগদ গ্রাহকদেরকে বিভিন্ন রকমের সমস্যার সম্মুখীন হতে হয়। আরো সময় তখন গ্রাহকদের দরকার হয় নগদ কাস্টমার কেয়ার এর নাম্বার অর্থাৎ যে যেই জেলাতে থাকে সেই জেলার নগদ কাস্টমার কেয়ার এর নাম্বার। তাছাড়া আপনারা নগদের যে কোন সমস্যার সমাধান করতে পারবেন ঘরে বসেই,

যদি আপনার হেল্প লাইন নম্বর থেকে থাকে আপনার কাছে। তো তাহলে বুঝতে পারতেছেন নগদ আসলে এমন একটি ব্যাংকিং সার্ভিস পরিষেবা যার মাধ্যমে কেন আপনারা খুব সহজে নিশ্চিন্তে টাকা আদান প্রদান করতে পারেন। তো চলুন নগদ কাস্টমার কেয়ার অনলাইন সম্পর্কে আরো কিছু তথ্য জেনে নেই।

নগদ একাউন্ট খোলার নিয়মাবলী

নগদ অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া খুবই সহজ এবং সুবিধাজনক। নিচে ধাপে ধাপে নগদ অ্যাকাউন্ট খোলার নিয়মাবলী দেয়া হলোঃ
ডায়াল কোড ব্যবহার করে:
  • আপনার মোবাইল ফোনের ডায়ালার ওপেন করুন।
  • *167# ডায়াল করুন।
  • নির্দেশনা অনুযায়ী জাতীয় পরিচয়পত্রের তথ্য দিন এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য পূরণ করুন।
  • সফলভাবে তথ্য প্রদান শেষে, আপনার নগদ অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে।
নগদ অ্যাপ ব্যবহার করে:
  1. গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে নগদ অ্যাপ ডাউনলোড ও ইনস্টল করুন।
  2. অ্যাপটি ওপেন করুন এবং "Sign Up" অপশন সিলেক্ট করুন।
  3. প্রয়োজনীয় তথ্য যেমন জাতীয় পরিচয়পত্রের নম্বর, জন্ম তারিখ, মোবাইল নম্বর ইত্যাদি পূরণ করুন।
  4. নির্দেশনা অনুযায়ী ফটো তোলা এবং জাতীয় পরিচয়পত্রের ছবি আপলোড করুন।
  5. তথ্য যাচাই করে, অ্যাকাউন্ট খোলার প্রক্রিয়া সম্পন্ন করুন।
নগদ একাউন্ট খোলার জন্য প্রয়োজনীয় তথ্যাদি:
  • জাতীয় পরিচয়পত্র (NID) নম্বর।
  • জন্ম তারিখ।
  • মোবাইল নম্বর (যেটি দিয়ে নগদ অ্যাকাউন্ট খোলা হবে)।
  • একটি নিরাপদ পিন কোড তৈরি করতে হবে।

নগদ কাস্টমার কেয়ার লোকেশন

নগদ কাস্টমার কেয়ার এর একটি হেড অফিস রয়েছে আর সেটি হচ্ছে আপনার ঢাকাতে। তো অনেক সময় গ্রাহকদের মোবাইল ব্যাংকিং এর কিছু সমস্যার কারণে হেড অফিসে ফোন দিতে হয়। তো আমাদের মধ্যে অনেকে আছেন যারা এরকম নগদ এর হেল্প অফিস সম্পর্কে অর্থাৎ অফিসের লোকেশন সম্পর্কে জানা নেই। 

তো আপনি যদি নগদ গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যদি নগদ সার্ভিসের কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনি খুব সহজেই নগদ ব্যাংকিং এর যেই হেড অফিস রয়েছে সেখানে ফোন দিয়ে আপনার সমস্যার সমাধান করে নিতে পারেন। তো চলুন তাহলে জেনে নেওয়া যাক নগদ ব্যাংকিং এর হেড অফিস কোন জায়গায় এ সম্পর্কে।

লোকেশনঃ Delta dahila tower . ( Level 13 & 14 ) , 36 kmal Ataturk Avenues Banani Dhaka. 1213.

তো আপনার যদি নগদ সার্ভিসের কোন রকমের সমস্যা হয়ে থাকে তাহলে আপনি নগদ মোবাইল ব্যাংকিং এর যে হেড অফিস টা রয়েছে, এখানে আপনি যোগাযোগ করতে পারেন। আর উপরের দেওয়া এই লোকেশনে যদি আপনি যান তাহলে সঠিক নগদ ব্যাংকিং এর হেড অফিস পেয়ে যাবেন। তো আশা করছি জানতে পেরেছেন নগদ কাস্টমার কেয়ার এর হেড অফিস বা লোকেশন সম্পর্কে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার রাজশাহী

নগদ ব্যাংকিং সেবা এটি মূলত দেশের প্রত্যেকটা বিভাগীয়তে এবং প্রত্যেকটা অঞ্চলের মানুষই ব্যবহার করে থাকেন। তো ঠিক একইভাবে রাজশাহীতেও অনেক গ্রাহক রয়েছে যারা নগদ ব্যাংকিং সেবা ব্যবহার করেন। তো আপনারা রাজশাহীতে যদি থেকে থাকেন, 

এবং সে ক্ষেত্রে যদি আপনার নগদ ব্যাংকিং পরিষেবা কোন সমস্যা হয় তাহলে আপনারা কিভাবে রাজশাহীতে এ সকল সমস্যার সমাধান করবেন এবং কোন জায়গায় এর অফিস রয়েছে যেখানে আপনারা যোগাযোগ করবেন। তো চলুন এবার সে সম্পর্কে বিস্তারিত হওয়ার জেনে নেওয়া যাক।
  • নগদ কাস্টমার কেয়ার লক্ষীপুর - রাজশাহী
  • ঠিকানাঃ লক্ষ্মীপুর গেটার রোড, রাজশাহী
  • অফিস সময়ঃ সকাল ৯ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত।
তো আশা করছি আপনারা কিভাবে নগদ কাস্টমার কেয়ার অনলাইন রাজশাহীতে যোগাযোগ করবেন। অর্থাৎ আপনার যদি নগদ ব্যাংকিং পরিষেবায় কোন রকমের সমস্যা হয়, এবং আপনি যদি রাজশাহীতে বসবাস করেন, তাহলে আপনি কিভাবে রাজশাহীতেই আপনার নগদ ব্যাংকিং পরিষেবা সমস্যার সমাধান করবেন। এবং কোথায় গিয়ে সে সমাধান করবেন, এ সম্পর্কে আশা করছি বিস্তারিত হবে জানতে পেরেছেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চট্টগ্রাম

নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রাম। আসলে এটি একটি বৃহত্তম ব্যাংকিং পরিষেবা। এটি বাংলাদেশের প্রায় প্রত্যেকটা বিভাগেই এর শাখা রয়েছে। ঠিক যেভাবে আপনারা রাজশাহীতে নগদ কাস্টমার কেয়ার সম্পর্কে জেনেছেন ঠিক সেইভাবেই যারা চট্টগ্রামে থাকে, 
এবং তাদের যদি নগদ ব্যাংকিং পরিষেবা কোন রকমের সমস্যা হয় তাহলে তারাও খুব সহজেই চট্টগ্রামে তাদের সমস্যার সমাধান করতে পারবে তো কিভাবে এবং কোথায় তারা নগদ কাস্টমার কেয়ারে যাবে এবং তাদের নগদ ব্যাংকিং পরিষেবা এর সমস্যার সমাধান করবে এই সম্পর্ক চলুন জেনে নেওয়া যাক।
  • নগদ কাস্টমার কেয়ার টেকনাফ কক্সবাজার - চট্টগ্রাম
  • ঠিকানাঃ আলো শপিং কমপ্লেক্স, বি ব্লক, এর দ্বিতীয় তলা মেইন রোড টেকনাফ কক্সবাজার, চট্টগ্রাম।
  • অফিস সময়ঃ সকাল সাড়ে ৯ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত।
নগদ কাস্টমার কেয়ার অনলাইন
তো যদি আপনাদের নগদ ব্যাংকিং পরিষেবায় আপনারা যদি কোন সমস্যায় পড়ে যান তাহলে অবশ্যই আপনারা এই ঠিকানায় যোগাযোগ করবেন চট্টগ্রামে যদি থাকেন এই ঠিকানায় আসলে আপনারা আপনাদের নগদ ব্যাংকিং পরিষেবা এর সকল সমস্যার সমাধান করতে পারবেন। কেননা নগদ ব্যাংকিং পরিষেবার ওই একটি শাখা হচ্ছে চট্টগ্রাম। তো আশা করছি জানতে পেরেছেন চট্টগ্রামের নগদ কাস্টমার কেয়ার অনলাইন এর সার্ভিস সেন্টার সম্পর্কে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার রংপুর

নগদ কাস্টমার কেয়ার রংপুর। নগদ বৃহত্তম একটি ব্যাংকিং পরিষেবা যা কিনা বাংলাদেশের প্রত্যেকটা বিভাগে বিভাগে তাদের প্রত্যেকটাতে শাখা রয়েছে। ঠিক সেই ভাবেই রংপুরেও নগদ কাস্টমার কেয়ারের একটি শাখা রয়েছে। তো যারা রংপুরে থাকেন তারা অনেকে জানেন না যে নগদ কাস্টমার কেয়ার মূলত কোথায় ?
তো আপনার যদি নগদ পরিষেবা কোন রকমের সমস্যার মধ্যে আপনি পড়েন। তাহলে আপনি যদি রংপুরের কোথাও অবস্থান করেন, তাহলে অবশ্যই আপনি রংপুর থেকেই আপনার নগর পরিষেবা সমস্যার সমাধান করে নিতে পারবেন। তো চলুন রংপুরের কোথায় নগদ কাস্টমার কেয়ার রয়েছে এবং তার নাম্বার ও এখানে উল্লেখ করা হবে, তো চলুন জেনে নেওয়া যাক।
  • নগদ কাস্টমার কেয়ার - সিটি বাজার রংপুর
  • ঠিকানাঃ সিটি বাজার রোড রংপুর - ৫৪০০ কাউন্টার নাম্বার, ০৩
  • সার্ভিস টাইমঃ প্রতি রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত সময় সকাল ৯ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত। প্রতি শুক্রবার সরকারি ছুটি।
তো আশা করছি রংপুরে নগদ কাস্টমার কেয়ার সম্পর্কেও আপনারা ধারণা পেয়েছেন। অর্থাৎ আপনি যদি রংপুরের মধ্যে থাকেন তাহলে আপনি ঢাকাতে না গিয়েই রংপুরের মধ্যেই আপনি নগদ কাস্টমার কেয়ারে গিয়ে আপনার নগদ এর পরিষেবায় যদি কোন রকমের সমস্যা হয়ে থাকে আপনি এর সমাধান করে নিতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার অনলাইন

নগদ কাস্টমার কেয়ার অনলাইন এই সম্পর্কে আশা করছি ওপরে পুরো পোস্টটি পড়ে বিস্তারিতভাবে আপনারা জানতে পেরেছেন যে নগদ কাস্টমার কেয়ার অনলাইন টি বা এখানে আপনারা আপনাদের নগদ ব্যাংকিং পরিষেবায় যদি কোন রকমের সমস্যায় পড়ে থাকেন, 

তাহলে কিভাবে এবং আপনি যে অঞ্চলে থাকেন সেই অঞ্চলেই কোথায় কোথায় নগদ ব্যাংকিং এর পরিষেবা রয়েছে এ সম্পর্কে জানতে পেরেছেন। তো আপনি নগদ ব্যাংকিং পরিষেবা যদি গ্রহণ করেন। তাহলে অবশ্যই আপনাকে নগদ কাস্টমার কেয়ার অনলাইন এবং কিভাবে তাদের সাথে যোগাযোগ করবেন, 

এবং যদি কোন রকমের সমস্যায় পড়েন তাহলে কিভাবে সমাধান করবেন। এ সকল বিষয় সম্পর্কে আপনার পুরোপুরি ধারণা থাকা দরকার। যদি আপনি একজন নগদ ব্যাংকিং পরিষেবার গ্রাহক হয়ে থাকেন। তো, নগদ কাস্টমার কেয়ার এর মেইন ঠিকানা ইমেইল এবং ফোন নাম্বার আপনাদেরকে দিয়ে দেওয়া হলোঃ
  • Address : delta Dahlia Tower, level 13 & 14 . Banani Dhaka - 1213
  • Helpline number : 16167 Or 096 096 16167.
  • Email address :info@nagad.com.bd
  • Customer Service time : every Sunday to Thursday from at 9:00 a.m. To at 5:00 p.m. .
নগদ কাস্টমার কেয়ার অনলাইন
তো আশা করছি নগদ কাস্টমার কেয়ার সম্পর্কে পুরোপুরি ধারণা পেয়ে গেছেন। তো আশা করছি নগদ ব্যাংকিং পরিষেবায় যদি আপনারা কোন সমস্যার সম্মুখীন হন। তাহলে খুব সহজেই আপনারা এর সমাধান করতে পারবেন সরাসরি তাদের সাথে যোগাযোগ করে।

শেষ কথা

প্রিয় পাঠক মন্ডলী, আশা করছি নগদ কাস্টমার কেয়ার অনলাইন এ সম্পর্কে পুরোপুরি বিস্তারিতভাবে আপনারা জানতে পেরেছেন এবং ধারণা পেয়েছেন। যে আপনারা যদি কোন সময় নগদ ব্যাংকিং পরিষেবায় কোন রকমের সমস্যার সম্মুখীন হন তাহলে কিভাবে কোন পদ্ধতিতে আপনারা এর সমাধান করবেন এ সকল বিষয়ের সম্পর্কে। 

এবং এর পাশাপাশি আরো জানতে পেরেছেন নগদ কাস্টমার কেয়ার রাজশাহী বিভাগে কোথায় এর শাখা রয়েছে নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রামে কোথায় এর শাখা রয়েছে এবং যদি আপনি রংপুরে বসবাস করেন রং করে কোথায় নগদ কাস্টমার কেয়ারের সার্ভিস সেন্টার রয়েছে? 
এ সকল বিষয়ে আশা করছি ধারনা পেয়েছেন। এবং নগদ কাস্টমার কেয়ারের মেইন যেই হেড অফিস রয়েছে এই হেড অফিসে কিভাবে আপনারা যোগাযোগ করবেন এ সম্পর্কে কেউ বিস্তারিত জানতে পেরেছেন। সুতরাং আমাদের আজকের এই পোস্টটি পড়ে যদি আপনারা এতটুকু উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই সেটি কমেন্ট করে জানিয়ে দিবেন। 

এবং আমাদের আজকের এই পোস্টটি আপনারা আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন যেন তারাও নগদ কাস্টমার কেয়ার অনলাইন এ সম্পর্কে জানতে পারে। তো আজকের মত আপনাদের সুস্থতা কামনা করে এখানে শেষ করছি সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ব্লগার জাফর সাহেবের নিতিমালা মেনে কমেন্ট করুন

comment url