বাংলাদেশে সেরা বাটন মোবাইল - বাটন মোবাইল এর দাম ২০২৩

প্রিয় পাঠক মন্ডলী, বাংলাদেশে সেরা বাটন মোবাইল কোনগুলা? এগুলা হয়তো আমাদের অনেকের জানা নেই বা বাটন মোবাইল বর্তমানে ২০২৩ এর দাম কত? তো বাংলাদেশে সেরা বাটন মোবাইল কোনটা এ সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।
বাংলাদেশে সেরা বাটন মোবাইল - বাটন মোবাইল এর দাম ২০২৩
তো আজকে যেই বিষয়গুলো নিয়ে আলোচনা করব, কোন বাটন মোবাইল ভালো বা বাংলাদেশে সেরা বাটন মোবাইল কোনটা ৫০০ থেকে ১২০০ কিংবা নকিয়া বাটন মোবাইল এর দাম কত? টাকায় বাটন মোবাইল কোনটা ভালো হবে। তো এ সকল বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

কোন বাটন মোবাইল ভালো

বর্তমান সময়ে এই ডিজিটাল যুগে প্রায় আমাদের মধ্যে কম বেশি কিছু মানুষ হয়তো বাটন ফোন ব্যবহার করেন। তো বাটন ফোন মূলত এটি এমন একটি ফোন যে ফোন কিনা আজ থেকে .৪ - ৫ বছর আগে প্রায় এই ফোন আমাদের সকলের কাছে থাকতো। কেননা অন্যান্য সকল ফোনের চাইতে অর্থাৎ এন্ড্রয়েড ফোন এর চাইতেও বাটন ফোনগুলোতে কথা বলে অনেক শান্তি পাওয়া যেত। 
তো এখনো আমাদের মধ্যে অনেকে আছেন যারা মোবাইল বাটন ফোন ব্যবহার করেন। তো কোন বাটন মোবাইল আপনার জন্য ভালো হবে বা আপনি কথা বলার জন্য কোন বাটন মোবাইলটা কিনতে পারেন বা ব্যবহার করতে পারেন চলুন এ সম্পর্কে ৫ টি ভালো বাটন মোবাইলের নাম জেনে আসি।
  1. Ageltel Ag28 Mobile
  2. Imaxmx 18001
  3. Samsung Guru Music2
  4. Lava Benco E11
  5. Walton olvio L2
বর্তমানে বাংলাদেশের মধ্যে যদি আপনি বা সেরা বাটন মোবাইল কিনতে চান তাহলে এই সকল বাটন মোবাইলগুলা কিনতে পারেন। কেননা এখন বর্তমানে এই সকল বাটন মোবাইল গোলা বাংলাদেশের মধ্যে এখন সবচাইতে ভালো। তবে আপনি এই সকল ফোনগুলোতে কথা বলে অনেকটা শান্তি পাবেন। 

কিন্তু আপনি যদি এর চাইতে ভালো মানের ফোন কিনতে চান বাটন মোবাইল যেগুলা আপনি খুব সহজে ব্যবহার করতে পারবেন এবং এই সকল ফোনগুলো পারফরম্যান্স দেবে এরকম ফোন যদি কিনতে চান, তাহলে অবশ্যই আপনাকে নোকিয়া মোবাইল ফোন চুজ করতে হবে। 

কেননা সেই ফোনটি সবচাইতে কথা বলে শান্তি এবং যদিও সে ফোনটি পুরাতন। কিন্তু সে ফোনটার পারফরম্যান্স অনেকটা এক্সিলেন্ট। তো আশা করছে বুঝতে পেরেছেন বা জানতে পেরেছেন কোন বাটন মোবাইলটা ভালো হবে আপনার জন্য।

বাটন মোবাইলের দাম ২০২৩

বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা ১৬ কোটি ৫২ লাখ পর্যন্ত দাঁড়িয়েছে। এর মধ্যে দিন দিন আরো বাড়তেছে মোবাইল ফোনে ব্যবহার কারীর সংখ্যা। তবে এখনকার সময় বাটন ফোনের ব্যবহারকারীর সংখ্যা খুব কম, এবং স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা প্রায় অনেকটা বেশি। 

কেননা দেশ আগে চাইতে অনেক তার ডিজিটালাইজেশন হয়েছে। অর্থাৎ বর্তমান সরকার আগের চাইতে দেশকে অনেক বেশি এগিয়ে নিয়ে গেছে। তো যদিও বাটন ফোনের ব্যবহার কম কিন্তু বর্তমান সময়ে অনেক ব্যক্তি আছে যারা শুধু কথা বলার জন্য বাটন ফোন ব্যবহার করে থাকেন। 

এজন্য এখন পর্যন্ত বাংলাদেশে অনেকগুলো বাটন মোবাইলের কোম্পানি গুলা চালু রয়েছে। বর্তমান সময়ে বাটন ফোন এর মধ্যে সবচাইতে ব্র্যান্ড কোম্পানি হলো,
  • Samsung
  • Nokia
  • Walton
  • Symphony
তো আপনি যদি এই সকল জনপ্রিয় ব্র্যান্ড কোম্পানিগুলোর ফোন কিনেন তাহলে সে ক্ষেত্রে দামগুলা একটু বেশি পড়বে। যেহেতু এ সকল ফোন গুলার মান অনেকটা ভালো অন্যান্য ফোনের চাইতে। তো চলুন জেনে নেওয়া যাক বাংলাদেশে এছাড়াও কোন কোন ফোন গুলা রয়েছে এবং কোন কোম্পানির ফোন গুলোর কত দাম সম্পর্কে জেনে আসি।
  • Walton MM24 - মূল্য =1215 $
  • Walton Olivo - মূল্য =1250 $
  • Geo R40 - মূল্য =1700 $
  • Symphony M50 - মূল্য =1650 $
  • Symphony S45 - মূল্য =1589 $
  • Agetel ag29 - মূল্য =1688 $
  • Vega V740 - মূল্য =990 $
  • GPhoneGP35 - মূল্য =1790 $
তো এই ছিল বর্তমানে বাংলাদেশে ২০২৩ সালে মোবাইল বাটন ফোনের দাম। তো আপনি যদি বাটন ফোন কিনতে চান তাহলে অবশ্যই এ সকল দাম জেনে গিয়ে বাজারে গিয়ে কিনবেন। তো আশা করছি জানতে পেরেছেন বাটন মোবাইলের দাম ২০২৩ বা বাংলাদেশে সেরা বাটন মোবাইল সম্পর্কে। 

তো চলুন এবার জেনে আসি ৫০০ থেকে ১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল কোনটা ভালো হবে আপনার জন্য এবং কোনটা আপনি দিতে পারবেন এ সকল বিভাগ সম্পর্কে।

৫০০ টাকায় বাটন মোবাইল

আপনি কি ৫০০ টাকার মধ্যে বাটন মোবাইল কেনার জন্য আগ্রহ প্রকাশ করতেছেন? যদি তাই হয় তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্যই। কেননা আজকে আপনাকে জানাতে চলেছি ৫০০ টাকার মধ্যে ভালো বাটন ফোন কোনটা বা আপনি কোন বাটন ফোনটা ব্যবহার করতে পারবেন, এ সম্পর্কে। প্রথমে আপনাকে জানতে হবে যে ৫০০ টাকার মধ্যে কোন অ্যান্ড্রয়েড ফোন পাওয়া যায় না। 

কিন্তু বাটন ফোন আপনি অনেক পেতে পারেন। আপনি যদি ৫০০ টাকার মধ্যে কোন বাটন ফোন কিনতে চান তাহলে অবশ্যই ৫০০ টাকার মধ্যে একটি বাটন ফোন আপনি কিনতে পারেন সেটি হচ্ছে Maximus M79 - এই মডেলের ফোনটি আপনি কিনতে পারেন এটি আপনার জন্য ভালো হবে বা best। 

এই মোবাইলটি বাংলাদেশের দাম মূলত ৭৫০ টাকা কিন্তু এখন আপনি ৫০০ টাকার মধ্যেও নিতে পারবেন, এ মোবাইল ফোনের ব্যাটারিটি এমএইচ লিথিয়াম ব্যাটারি দিয়ে তৈরি। অর্থাৎ অনায়াসে আপনি ৮ থেকে ১০ ঘন্টা এর পাওয়ার ব্যাকআপ পেতে পারেন। 

তাছাড়া মোবাইলটিতে রয়েছে ২জি নেটওয়ার্ক। এবং ফোনটিতে রয়েছে ১.৭৭ ইঞ্চি ডিসপ্লে এবং এর পাশাপাশি রয়েছে দুই জিবি র‍্যাম। এবং এতে ব্যবহার করা হয়েছে ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। এছাড়াও আপনি একটি এক্সটার্নাল মেমোরি বা এসডি কার্ড ব্যবহার করাতে পারবেন তবে সেটি ১৬ জিবি পর্যন্ত হতে হবে। 

তো আশা করছি যদি আপনি ৫০০ টাকার মধ্যে মোবাইল কিনতে চান তাহলে অবশ্যই আমি সাজেস্ট করব আপনাকে এই ফোনটা কেনার জন্য। আশা করি আপনি ৫০০ টাকার মধ্যে বাটন মোবাইল ফোন সম্পর্কে ধারণা পেয়েছেন।

১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল

আপনারা যদি ১০০০ টাকার মধ্যে ভালো বাটন মোবাইল ফোন কিনতে চান এবং যদি আপনারা ১০০০ টাকার মধ্যে ভালো বাটন মোবাইল ফোন সম্পর্কে ধারণা নিতে আগ্রহী হোন তাহলে আপনি অবশ্যই পুরো আর্টিকেল দিয়ে পড়তে থাকুন। কারণ এখানে তুলে ধরা হয়েছে ১ হাজার টাকার মধ্যে বাটন মোবাইল ফোন আপনার জন্য কোনটা ভালো হবে, 
এবং কি কি বাটন মোবাইল রয়েছে এক হাজার টাকার মধ্যে এ সম্পর্কে ধারণা পাবেন। আপনি এক হাজার টাকার মধ্যে বাটন মোবাইল সেট যদি কিনেন তাহলে বাজারে এক হাজার টাকার মধ্যে আপনি ওয়ালটন সেম্ফোনি, ম্যাক্সিমাস, আইটেল,মাইক্রোম্যাক্স এ সকল মোবাইল ফোন গুলা আপনারা বাজারে পেতে পারেন। 

তো অনেকগুলো ফোন রয়েছে তার মধ্যে আপনি যদি ওয়ালটন ফোন কিনেন তাহলে কেমন দাম পড়তে পারে চলুন এ সম্পর্কে কিছু দাম জেনে আসি।
  • ওয়ালটন অলিভও L29 এই মোবাইল টির মূল্য হচ্ছে, ৮৫০ টাকা.
  • ওয়ালটন অলিভও L28 এই মোবাইলটির মূল্য হচ্ছে যে ৮৯৯ টাকা
  • ওয়ালটন অলিভও Ml20 এই মোবাইল টির দাম হচ্ছে ৯২০ টাকা
তো আপনি যদি walton ফোনের মধ্যে কোন বাটন ফোন কিনতে চান তাহলে অবশ্যই এই সকল দামের মধ্যে আপনারা মোবাইল ফোন পেয়ে যাবেন। এছাড়াও যদি আপনারা আইটেল কোম্পানির কোন ফোন কিনতে চান বাটন ফোন তাহলে আপনারা অবশ্যই এই দামের মধ্যে মোবাইলটি পেয়ে যাবেন।
  • আইটেল itel it2180 মোবাইলটির মূল্য ৮৮০ টাকা
তাছাড়া যদি আপনারা এয়ারটেল কোম্পানির ফোন বাদে যদি maximus কোম্পানির ফোন কিনেন তাহলে আপনারা এই দামের মধ্যে ম্যাক্সিমাস মোবাইল ফোনটি পেয়ে যাচ্ছেন।
  • ম্যাক্সিমাস Maximus M5 Mobile মোবাইলটির মূল্য হচ্ছে ১০৩০ টাকা
তো আপনারা ১০০০ টাকার মধ্যে এই সকল ফোনগুলো পেয়ে যাচ্ছেন খুবই কম দামে। সুতরাং আপনারা যদি এক হাজার টাকার মধ্যে মোবাইল ফোন কিনতে চান তাহলে অবশ্যই এই পাঁচটি কোম্পানির মোবাইল কিনবেন। যে যেমন এগুলা মানের দিক দিয়েও ভালো তেমনি এগুলার সার্ভিস অনেকটা ভালো। তো আশা করছি জানতে পেরেছেন ১০০০ টাকার মধ্যে বাটন মোবাইল সম্পর্কে।

১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল

বর্তমান সময়ে যদিও আমরা প্রায় সকলেই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে থাকি তাছাড়াও আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা শুধু কথা বলার জন্য বাটন ফোন ব্যবহার করে থাকেন। তো এটা খারাপের কিছুই নয়। কেননা অনেক সময় দেখা যায় সকল ক্ষেত্রে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করা ঠিক না, কিংবা ভালো দেখায় না। 

এজন্য আমাদের বাসা বাড়িতে অনেক সময় বাটন মোবাইল প্রয়োজন হয়। এজন্য আমরা অনেকেই এখনো বাটন মোবাইল ব্যবহার করে থাকি। তো চলুন বারোশো টাকার মধ্যে বাংলাদেশের মধ্যে বাটন ফোন কোনগুলা সবচাইতে ভালো বা বাংলাদেশে সেরা বাটন মোবাইল কোনগুলা এ সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।
  • ম্যাক্সিমাস বাটন মোবাইল
  • ওয়ালটন বাটন মোবাইল
  • রেংস বাটন মোবাইল ফোন
  • আইটেল বাটন মোবাইল ফোন
এছাড়াও বারোশো টাকার মধ্যে অন্যতম একটি ভালো মানের ফোন হচ্ছে সেম্ফোনি।
সুতরাং আপনারা যদি বারোশো টাকার মধ্যে কোন ফোন কিনতে চান ভালো কোন ফোন তাহলে অবশ্যই এই সকল ফোন গুলা কিনবেন আশা করি আপনারা একটি ভালো ফোন পাবেন পাবেন। 

এমনকি এ সকল ফোনগুলো আপনারা ব্যবহার করেও অনেকটা শান্তি পাবেন। তো আশা করছি বাংলাদেশে সেরা বাটন মোবাইল বা বারোশো টাকার মধ্যে ভালো বাটন মোবাইল কোনগুলা এ সম্পর্কে জানতে পেরেছেন।

নকিয়া বাটন মোবাইল এর দাম ২০২৩

নোকিয়া নোকিয়া এমন একটি ফোন যেই ফোন কিনা যখন নতুন নতুন বাটন ফোন বাইর হয় তখন বাইরের দেশ থেকে সর্বপ্রথম ফোন আসে নোকিয়া বাটন ফোন। তো সেই সময় ফোনটিতে শুধু কথা বলা যেত কিন্তু ফোনটার ফিচার এতটাই সুন্দর ছিল যে কথা বললে কোন বাধা বিপত্তি ছাড়াই সবকিছু শোনা যেত এবং নেটওয়ার্কিং এর কাজ গুলা ভালো ছিল। 

আপনি শুনে অবাক হবেন যে, Nokia 3310 এই ফোনটি নোকিয়া কোম্পানির নতুন রিলিজ করেছে। আপনি শুনলে অবাক হবেন যে কোম্পানি এই ফোনটিতে ফোরজি লাইট ব্যবহার করেছে। অর্থাৎ এই ফোনটি আপনি ব্যবহার করবেন তখন এটিতে পুরোপুরি নেটওয়ারকিং 4জি এর সুবিধা পেতে পারবেন। তাছাড়া এই ফোনটিতে আরো একটি ফিচার তারা যুক্ত করেছে সেটি হচ্ছে ওয়াইফাই সুবিধা। 
আপনি এই বাটন ফোনে মূলত ওয়াইফাই এর সুবিধা পেতে পারবেন। শুধু তাই নয় এই ফোনটিতে আপনি আরো কিছু পেয়ে যাচ্ছেন সেটি হচ্ছে মোবাইলটিতে রয়েছে ২ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা। এছাড়াও ফোনটিতে আপনি আরো একটি সুবিধা পাচ্ছেন সেটি হচ্ছে এলইডি ফ্ল্যাশ রয়েছে কোনটিতে, যা বর্তমান কোন বাটন ফোনেই এই ফিচারটি নেই। 

তো বর্তমানে যদি আপনি Nokia 3310 এই মডেলের ফোনটি কিনেন তাহলে আপনি এই মডেলের ফোনটি পেয়ে যাচ্ছেন মাত্র ৪৪০০ টাকার মধ্যে। অর্থাৎ কম দামের মধ্যে আপনি এই ফোনটি পেয়ে যাচ্ছেন। এছাড়াও আপনি নোকিয়া মোবাইল ফোন অনেক কম দামের মধ্যে পেয়ে যাচ্ছেন যেমন nokia 106। এই ফোনটিও আপনি পেয়ে যাচ্ছেন ৫ হাজার টাকার ভেতরেই। 

সুতরাং আজকের বড় পোস্টটি পড়ে আশা করি জানতে পেরেছেন যে নোকিয়া বাটন মোবাইলের দাম ২০২৩কত? বা বাংলাদেশে সেরা বাটন মোবাইল সম্পর্কে

শেষ কথা

প্রিয় পাঠক মন্ডলী, আজকের বিষয় ছিল মূলত বাংলাদেশে সেরা বাটন মোবাইল সম্পর্কে। তো আশা করি বাংলাদেশের সেরা বাটন মোবাইল কোনগুলা এই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন এবং এর পাশাপাশি আরও জানতে পেরেছেন নোকিয়া মোবাইল ফোনের বর্তমানে দাম কত বা বারোশো টাকা থেকে ৫০০ টাকার মধ্যে আপনি কোন কোন বাটন মোবাইল ফোন গুলা পেতে পারেন, এই সমস্ত বিষয় সম্পর্কে আশা করি যথেষ্ট ধারণা পেয়েছেন। 
সুতরাং আজকের আমাদের পুরো পোষ্টটি যদি আপনাদের কাছে ভালো লাগে, তাহলে অবশ্যই সেটা কমেন্ট করে জানাবেন। এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন যেন তারাও বাংলাদেশে সেরা বাটন মোবাইল সম্পর্কে জানতে পারে। সুতরাং আজকের মত এখানেই শেষ করছি সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন। "খোদা হাফেজ"

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ব্লগার জাফর সাহেবের নিতিমালা মেনে কমেন্ট করুন

comment url