lg refrigerator 12 cft price in bangladesh

 

প্রিয় পাঠক আজকে আমরা জানবো  lg refrigerator 12 cft price in bangladesh ? অনেকেই জানতে চেয়েছেন যে lg refrigerator 12 cft price in bangladesh। তো এলজি ছোট ফ্রিজের দাম ২০২২ এ কত ছিল ? এবং মূলত এটি ২০২৩ সালে কত। এ সকল বিষয় সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।
lg refrigerator 12 cft price in bangladesh
তো lg ছোট ফ্রিজ এর দাম সম্পর্কে তো জানবোই। এবং এর পাশাপাশি এলজি বাটারফ্লাই ফ্রিজ সম্পর্কে, এবং ভীশন ছোট ফ্রিজের দাম সম্পর্কে জানবো। যে সকল বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে হলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

Lg ছোট ফ্রিজের দাম ২০২৪

বর্তমানে ফ্রিজ ছাড়া চলা খুবই মুশকিল। কেননা বাসা বাড়িতে কোন সবজি কিংবা কোন কিছু রান্নার প্রয়োজনীয় যদি কিছু কেনা হয় ফলমূল তো এগুলো ভালো. রাখার জন্য মূলত ফ্রিজ ব্যবহার করতেই হয়। কেননা ফ্রিজের না রাখলে এগুলা খুবই খারাপ হয়ে যায়, অর্থাৎ খাওয়া যায় না। তো এজন্যই বাজারে নতুন নতুন ফ্রিজ আমদানি হয়। 
তো বাজারে বিভিন্ন ধরনের ফ্রিজ পাওয়া যায় তার মধ্যে অন্যতম একটি ব্র্যান্ডের ফ্রিজ হচ্ছে এলজি ফ্রিজ। তো আজকে lg ফ্রিজ সম্পর্কে কথা বলব lg ছোট ফ্রিজ এর দাম ২০২২ সালে কত ছিল, এ সম্পর্কে। lg ফ্রি হচ্ছে বাজারের মধ্যে অন্যতম একটি ব্র্যান্ডিং ইলেকট্রনিক রেফ্রিজারেটর। প্রতি দ্বীনি এলজি ফ্রিজ এর বিভিন্ন ধরনের মডেল বাজারে যুক্ত হচ্ছে, 

এবং এর নতুন নতুন ফিচার যুদ্ধ হচ্ছে এ সকল ফ্রিজ গুলোর সাথে। তো এই সকল ফ্রিজগুলোতে ব্যবহার করা হয়েছে আধুনিক প্রযুক্তি। এ সকল ফ্রিজগুলোতে ব্যবহার করা হয়েছে ইনভার্টার প্রযুক্তি। যা কিনা আপনার বাসা বাড়ির বিদ্যুৎ সাশ্রয়ী হবে অনেকটা, ফ্রিজ ব্যবহার করার ফলে। 

এবং এই ফ্রিজ গুলোতে ব্যবহার করা হয়েছে দুটি করে কুলিং ফ্যান এবং দুটি করে এভাবেটার যা কিনা সত্তর শতাংশ করে আদ্রতা বজায় রাখবে এবং দুর্গন্ধ ছড়াবে না। কিন্তু আপনারা যদি lg এই ফ্রিজটা যদি কিনতে চান অর্থাৎ lg e 437 এই ফ্রিজটা যদি আপনারা কিনতে চান তাহলে অবশ্যই এই ফ্রিজটির বাজার দাম জেনে আপনারা ফ্রিজ টি কিনবেন। 

আর এই ফ্রিস্টের বর্তমান বাজার দর মূলত ৭৭৩০০ টাকা। তো আশা করছি এলজি ছোট ফ্রিজ এর দাম ২০২২ সালের কত ছিল এ সম্পর্কে জানতে পেরেছেন। তো চলুন এবার জানবো এলজি ফ্রিজের দাম ২০২৩ সালে কেমন কি এ সম্পর্কে।

Lg ফ্রিজের দাম 2024

Lg ফ্রিজের দাম ২০২৩ কত এ সম্পর্কে অনেকে জানতে চেয়েছেন? তো আজকে জানবো যে lg ফ্রিজের দাম ২০২৩ মূলত কত এবং এই ফ্রিজগুলোতে নতুন নতুন কি কি ফিচার রেখেছে এবং বাজারে মূলত ফ্রিজটির দাম কত। ফ্রিজের দাম ২০২৩ এ সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জেনে নেওয়া যাক। 

আসলে বর্তমান সময় এখন প্রত্যেকটা সংসারে নিত্য প্রয়োজনীয় যতগুলো জিনিস রয়েছে এর মধ্যে ফ্রিজটি অবশ্যই থাকতেই হবে। কেননা প্রত্যেকটা সময় প্রতিনিয়তই মানুষের চাহিদা দিন দিন বেড়ে যাচ্ছে। আর এর সাথে সাথে প্রত্যেকটা ফ্রিজ কোম্পানি ও নতুন নতুন ফিচার যুক্ত করে বাজারে ফ্রিজ আমদানি করছে।
lg refrigerator 12 cft price in bangladesh
তো বাজারে যতগুলো ফ্রিজ রয়েছে যে যে কোম্পানির ফ্রিজ গুলো রয়েছে সকল কোম্পানির মধ্যে আপনাকে অবশ্যই ব্র্যান্ডিং কোম্পানি যেগুলো রয়েছে এ সকল কোম্পানির ফ্রিজ গুলো কিনতে হবে। তো ঠিক সেভাবেই বাংলাদেশের যতগুলো ব্র্যান্ডিং ফ্রিজ রয়েছে এর মধ্যে অন্যতম একটি ফ্রিজ হচ্ছে এলজি ফ্রিজ। 
তো lg কোম্পানি মূলত বিভিন্ন ধরনের ফ্রিজ বাজারজাত করছে যে সকল ফ্রিজগুলোর মধ্যে ৫টি ফ্রিজের দাম সম্পর্কে আপনারা আজকে জানবেন। তো চলুন জেনে নেওয়া যাক ৫ টি এলজি ব্র্যান্ডের ফ্রিজের দাম।
  1. LG 471 LITER TOP MOUNT NO - FROST REFRIGARATOR = 99900 BDT /=
  2. LG 437 LITETR TOP MOUNT NO - FROST REFRIGARATOR = 95900 BDT /=
  3. LG 308 LITER TOP MOUNT NO - FROST REFRIGARATOR = 68250 BDT /=
  4. LG 601 LITER REFRIGARATOR GS-L6012PZ = 205,000 BDT /=
  5. LG 431 LITER REFRIGARATOR 2B502HXHN = 84,490 BDT /=
প্রিয় পাঠক মন্ডলী আশা করছি lg ফ্রিজের দাম ২০২৩ সম্পর্কে জানতে পেরেছেন এবং আপনাদেরকে ৫ টি ফ্রিজের দাম জানিয়ে দেওয়া হলো।

বাটারফ্লাই ফ্রিজের দাম

প্রিয় পাঠক অনেকেই বাটারফ্লাই ফ্রিজ সম্পর্কে জানতে চেয়েছেন তো এই ফ্রিজটি কেমন হবে এবং এই ফ্রিজের দাম কত বর্তমানে। আমরা কিভাবে কিনতে পারি এই ফ্রিজটি। তো আজকে সকল বিষয় সম্পর্কেই জানবো ইনশাল্লাহ। বাটারফ্লাই ফ্রিজ হচ্ছে মূলত এটি এলজি ফ্রিজ কোম্পানির একটি ফ্রিজ। 

তো এই ফ্রিজটি আপনি যেকোন এলজি কিংবা ইকো প্লাস শোরুমে গেলেই এই ফ্রিজ কি আপনারা কিনতে পারবেন। এমনকি এটি আপনারা কিস্তির মাধ্যমেও 15% ডাউনপেমেন্টে ১৮০ দিনের ক্যাশ ক্লোজিং এর সুবিধা আপনি কিনতে পারবেন এবং এটি আপনার জন্য সুবিধা হবে। 

কেননা 18 মাসের কিস্তি। তো এই ফ্রিজটি যদি আপনারা কিনতে চান, তাহলে অবশ্যই এই ইমেইলে যোগাযোগ করতে পারেন, www.butterflygroupbd.com সেখানে যোগাযোগ করলে আপনারা সঠিক দাম জানতে পারবেন এটার দাম এখানে উল্লেখ করলাম না। 

এই ফ্রিজটি কিস্তিতে দেওয়া হয় এজন্য অর্থাৎ, এটি আপনি শোরুমে গেলেই দাম দর করে কিনতে পারবেন। তো আশা করছি বাটারফ্লাই ফ্রিজের দাম বা এই ফ্রিজ টি কিভাবে কিনবেন এ সম্পর্কে জানতে পেরেছেন।

ভিশন ছোট ফ্রিজের দাম কত

যারা ভীষণ ফ্রিজ কিনতে যান তারা অবশ্যই আশা করছি এই পুরো পোস্টটি পড়বেন। কেননা এখানে ভীষণ ফ্রিজের দাম সম্পর্কে এবং এটির মূল্য বাজারে বর্তমানে কত সম্পর্কে এবং এই ফ্রিজটি কেমন হবে আপনার জন্য এ সম্পর্কে জানতে পারবেন। তো চলুন দেরি না করে জেনে নেওয়া যাক ভীষণ ফ্রিজের দাম সম্পর্কে।

২২২ লিটার ভিশন ফ্রিজ, এই ফ্রিজটি মূলত ভীষণ কোম্পানির যতগুলো ফ্রিজ রয়েছে এই ফ্রিজগুলোর মধ্যে সবচাইতে ছোট ফ্রিজ। যার ফিচারগুলো কিনা অনেক সুন্দর এবং সাবলীল ডিজাইন দিয়ে তৈরি এই ফ্রিজটি। এই ফ্রিজটি ভীষণ কোম্পানি যতগুলো ফ্রিজ রয়েছে অন্যান্য ফেস গুলোর মধ্যে ৮ নং অবস্থানে রয়েছে এই ফ্রিজ টি। তো এই ফ্রি স্টেট বিশেষত্ব কি,
বৈশিষ্ট্যঃ
  • ফ্রিজ টির মোট আয়তন ২২২ লিটার।
  • এই ফ্রিজটিতে ১০০% কভার কনডেন্সার রয়েছে।
  • ফ্রিজটির কালার রয়েল মডার্ন কালার।
  • ফ্রিজ টিতে রয়েছে পর্যাপ্ত পরিমাণে জায়গা।
  • ফ্রিজ টির মধ্যে রয়েছে উচ্চমাত্রার শীতলীকরণ সিস্টেম।
  • ইন্টেরিয়র লেড রাইট যুক্ত
  • R600a রেফ্রিজারেন্ট।
  • HFC মুক্ত।
এই ফ্রিজ টির মূল্য, ২৫,৬০০ টাকা। তো জানতে চেয়েছেন যে ভিশন ছোট ফ্রিজের দাম কত? তো আশা করছি ভীষণ ছোট ফ্রিজের দাম সম্পর্কে আপনারা জানতে পেরেছেন।

উপসংহার

তো প্রিয় পাঠক মন্ডলী এই আশা করছি আপনারা এলজি ফ্রিজের দাম ২০২৪ সম্পর্কে জানতে পেরেছেন। বা lg refrigerator 12 cft price in bangladesh  এ সম্পর্কে জানতে পেরেছেন। তো পোস্টটি মূলত এলজি ফ্রিজ সম্পর্কে, কিন্তু সর্বশেষ ভীষণ ফ্রিজ এর ছোট খ্রিস্টান দাম সম্পর্কে কিছু বলা হয়েছে। 
তো আশা করছি পোস্টটি পড়ে আপনারা উপকৃত হয়েছেন। তো আমাদের আজকের এই পোস্টটি পড়ে যদি আপনারা এতটুকু উপকৃত হন। তাহলে অবশ্যই সেটি কমেন্ট করে জানিয়ে দিবেন। এবং ফ্রিজটিকেনার সময় যদি কোন রকমের ঝামেলা হয়, 

তাহলে অবশ্যই আপনারা হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে যোগাযোগ করবেন। অবশ্যই আমরা আপনাদেরকে সহযোগিতা করার চেষ্টা করব। তো অবশ্যই পোস্টটি আপনারা বন্ধুদের সাথে শেয়ার করবেন যেন তারাও উপকৃত হতে পারে এবং জানতে পারে। 

এবং আমাদের পাশে থাকার জন্য সাবস্ক্রাইব করে রাখবেন ওয়েবসাইট টি। যাতে নতুন নতুন পোস্ট পাবলিশ করার সাথে সাথে আপনারা পেয়ে যেতে পারেন। সুতরাং আজকের মত এখানেই শেষ করছি সকলের ভালো থাকবেন সুস্থ থাকবেন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ব্লগার জাফর সাহেবের নিতিমালা মেনে কমেন্ট করুন

comment url