আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল

 

প্রিয় পাঠক মন্ডলী আজকে জানবো আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে যদি কেউ চিকিৎসার জন্য যান, তাহলে সেখানে আপনার কেমন খরচ হবে। এবং আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে নিয়োগ 2020 সম্পর্কে। তো সকল বিষয় সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল

আহসানিয়ামিশন ক্যান্সার হাসপাতালের চিকিৎসার খরচ কত এটা জানতে এবং সানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল উত্তরা। এবং আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল মিরপুর, কোনটি কোন জায়গায় এবং কেমন কোনটি এ সম্পর্কে বিস্তারিত জানতে হলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল নিয়োগ ২০২৩

বাংলাদেশের মধ্যে অন্যতম একটি ক্যান্সার হাসপাতাল যার নাম হচ্ছে আহসানিয়া হাসপাতাল । তো এই হসপিটালে প্রত্যেক বছরই তারা চিকিৎসক নিয়োগ দিয়ে থাকেন। তো প্রতিবছরের ন্যায় এ বছরেও তারা আহসান মিশন ক্যান্সার হাসপাতাল যারা নিয়োগ দিতে আগ্রহী, 
তারা অবশ্যই সাথে আগস্ট এর মধ্যেই মেলে আবেদন পাঠাতে বলা হয়েছে। তো সেখানে তাদেরকে নিয়োগের পরে কোন পথ দেওয়া হবে এবং কেমন যোগ্যতা অর্জন করতে হবে। তো সকল বিষয় নিয়ে তার পদ টা কোন জায়গায় হবে এ সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।
  1. এই পদের নাম হচ্ছে নার্স স্টাফ। এখানে পদের কোন সংখ্যা উল্লেখ করা হয় নাই। তবে এখানে এরা চাকরির ধরন বলে দিয়েছে এটি হবে ফুলটাইম। এজন্য প্রার্থীকে অবশ্যই অবশ্যই নার্সিং সাইন্স এবং মিডওয়াইফারিতে তাকে অবশ্যই বিএসসি কিংবা ডিপ্লোমা ডিগ্রী থাকতে হবে। এবং অবশ্যই সে প্রার্থীকে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। অর্থাৎ বুঝতে পারতেছেন এখানে শুধু নারীদের আবেদন করতে হবে।
  2. এই পদটির নাম সুপারভাইজার। এখানেও কোন পদের সংখ্যা উল্লেখ করে দেওয়া হয়নি। তবে এখানেও চাকরির ধরনের কথা বলা হয়েছে ফুল টাইম। এবং প্রার্থীর বেতন নির্ধারণ করা হবে আবেদনের পর আলোচনার মাধ্যমে। এজন্য প্রার্থীকে অবশ্যই নার্সিং সাইন্স কিমবা বিএসসি বা ডিপ্লোমা কমপ্লিট হতে হবে। এবং অবশ্যই এটাতে তার দুই বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। এবং অবশ্যই প্রার্থীকে মহিলা হতে হবে।
  3. পদের নামটি হচ্ছে মেট্রন। এই পদে সংখ্যা হচ্ছে একটি। অবশ্যই চাকরির ধরন হচ্ছে ফুল টাইম। এবং প্রার্থীর বেতন নির্ধারণ করা হবে আলোচনার পরে আলোচনার মাধ্যমে। এদিকে অবশ্যই প্রার্থীকে বিএসসি নার্সিং ডিগ্রী সম্পন্ন হতে হবে। আর ব্যক্তির অভিজ্ঞতা থাকতে হবে কমপক্ষে না হলেও ৮ বছর।
তো আশা করছি বুঝতে পেরেছেন, তো অবশ্যই যারা যারা এই পদে নিয়োগ দিতে আগ্রহী তারা অবশ্যই এই ইমেইলে আবেদন করতে পারেন, hr@mcghbd.org ।

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসা খরচ

বাংলাদেশের যাদের ক্যান্সার ধরা পড়বে, তাদের অবশ্যই কোন টেনশন নেই তারা বাংলাদেশের অন্যতম ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ের একটি প্রতিষ্ঠান গড়ে উঠেছে যার নাম হচ্ছে আহসানুল্লাহ রহমতুল্লাহি আলাইহি এর ভিত্তিতে ঢাকাতে একটি আহসানিয়া মিশন কমপ্লিট তৈরি হয়েছে। যেখানে আপনি উন্নতমানের ক্যান্সার এর চিকিৎসা পেয়ে যাবেন। তো এখানে মূলত চিকিৎসার খরচ খুবই সীমিত। 

তবে আপনারা যারা যারা আপনাদের ক্যান্সার পরীক্ষা করাতে চান ক্যান্সারের সমাপ্তকরণ চিকিৎসা করাতে চান তাহলে অবশ্যই আপনারা আহসানিয়া মিশন ক্যান্সার মেডিকেলে চেকআপ করাতে পারেন বা চিকিৎসা করাতে পারেন। নিঃসন্দেহে আপনি সেখানে ভালো চিকিৎসা পেয়ে যাবেন। 
আরো পড়ুন/জানুনঃ এলাচ খাওয়ার সঠিক নিয়ম
আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে খুবই উন্নত মানের চিকিৎসক এবং খুবই দক্ষতা পণ্য চিকিৎসক নিয়োগ দেওয়া হয়ে থাকে। এ ছাড়াও সেখানে তারা অনেকটা ইসলামিক মন মাইন্ডের, এবং চিকিৎসার খরচ তারা খুবই সামান্য পরিমাণে না হলেও পরিমাণ মতো এবং আপনার চিকিৎসার জন্য মূলত যতটুকু খরচ হবে তারা ততটুকুই আপনার কাছ থেকে নিবে, বেশি নিবে না। 

অর্থাৎ তাদের হাসপাতাল সম্পর্কে এখন পর্যন্ত কোন খারাপ রিভিউ কেউ দিতে পারে নাই। তো আশা করছি আহসানিয়া ক্যান্সার হাসপাতালে চিকিৎসা করতে চান তাহলে সেখানে কেমন চিকিৎসা পাবেন এবং খরচটা কেমন হবে এ সকল বিষয় সম্পর্কে।

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল উত্তরা

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল উত্তরাতে ১০ নং সেক্টরে অবস্থিত। আপনারা যারা আহসান মিশন ক্যান্সার এন্ড জেনারেল এই হসপিটালে যারা ক্যান্সার চেকআপ করাতে চান, তারা অবশ্যই এখানে ফুল বডি হেলথ চেকআপ ও করাতে পারবেন । এখানে মানসম্মত চিকিৎসা প্রদান করা হয়ে থাকে এবং এখানে রোগীদের খুব কম খরচে ফুলবডি হেলথ চেকাপ তারা দিয়ে যাচ্ছে। 

তো এখন এখানে যারা ক্যান্সার কিংবা ফুল বডি হেলথ চেকআপ করাতে চাচ্ছেন তাদের চিন্তার কোন কারণ নেই, মাত্র .৩ হাজার টাকার মধ্যে আপনি এখানে ২৫টি রোগ পরীক্ষা করতে পারবেন। এবং এটি সকল ধরনের মানুষ পরীক্ষা করতে পারবেন এবং পরীক্ষার কর্মসূচি শেষে আপনারা ডাক্তারের কাছ থেকে বিনামূল্যে পরামর্শ নিতেও পারবেন। 

তো আশা করছি আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল উত্তরা এটি কোন জায়গায় অবস্থিত এবং এখানে আপনারা কেমন খরচে চিকিৎসা করতে পারবেন এ সকল বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। তো চলেন এবার জেনে নেওয়া যাক আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল, মিরপুরে যেটা রয়েছে এটা সম্পর্কে।

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল মিরপুর

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল মিরপুরে ২০০১ সালের মূলত ক্যান্সার সনাক্তকরণ চিকিৎসা কেন্দ্র খোলার উদ্যোগ নেওয়া হয়েছিল। এবং ঠিক এর অগ্রগতির পরপরই, প্রয়োজনীয় সকল ধরনের অপারেশন সুবিধা এক্স-রে মেশিন এবং কেমোথেরাপি সহ ইমেজিং সুবিধা এবং একটি ৪২ শয্যা সম্পন্ন হাসপাতাল এ রূপান্তরিত করা হয়েছে। 

এমনকি শুধু তাই নয় এখানে বিভিন্ন রকমের অভিজ্ঞ সম্পন্ন ডেডিকেটেড ক্যান্সার বিশেষজ্ঞদের কাজে লাগিয়ে ক্যান্সার পরীক্ষা করা হয়ে থাকে। এমনকি শুধু তাই নয় আপনারা যারা অনেক গরিব তারা অবশ্যই অবশ্যই এখানে নির্ভয়ে নি খরচে আপনারা চিকিৎসা নিতে পারবেন। তবে এই বিষয়ে আপনার অনেক কাগজপত্র দেখানো লাগে। 

তো সর্বোপরি কথা হল বাংলাদেশের মধ্যে ক্যান্সার বিরোধী অন্যতম একটি বড় প্রতিষ্ঠান হচ্ছে আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল। যেখানে কিনা আপনারা নিঃসন্দেহে ভালো চিকিৎসা পেয়ে যাচ্ছেন। আশা করছি আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল মিরপুর এ সম্পর্কে আপনারা বিস্তারিত জানতে পারলেন।

সর্বশেষ পরামর্শ

প্রিয় পাঠক মন্ডলী আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসা খরচ কেমন? এবং এখানে যারা চাকরির নিয়োগ করতে চাচ্ছেন তারা কিভাবে নিয়োগ করবেন বা নিয়োগ আবেদন জমা দিবেন। এবং এর যেই দুটি সেক্টর রয়েছে মিরপুর এবং উত্তরা এই দুইটার কোনটা কেমন এ সম্পর্কেও আশা করি ধারণা পেয়েছেন। সুতরাং আমাদের আজকের এই পোস্টটি পড়ে যদি আপনারা এতোটুকুও উপকৃত হন, 
তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখবেন যেন নতুন নতুন তথ্য, আপলোড করার সাথে সাথে আপনারা পেয়ে যেতে পারেন। এবং এই পোস্টটি আপনারা আপনাদের বন্ধু - বান্ধবদের সাথে শেয়ার করবেন যেন তারাও উপকৃত হতে পারে। তা আজকের মতো এখানেই শেষ করছি সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন, খোদা হাফেজ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ব্লগার জাফর সাহেবের নিতিমালা মেনে কমেন্ট করুন

comment url