অপরিচিত মেয়ে পটানোর মেসেজ - মেয়ে পটানোর মিষ্টি কথা ২০২৪

  

প্রিয় পাঠক বৃন্দ, আমাদের মধ্যে অনেকেই জানিনা যে কিভাবে সহজ পদ্ধতিতে মেয়ে পটানো যায়। বা মেয়ে পটানোর উপায় কী কী এবং কি কি উপায়ে মেয়েরা সহজে পটে যায়। এবং আপনার কোন কোন কথার দ্বারা মেয়েরা আপনার প্রতি আকৃষ্ট হয় এবং আপনার প্রতি খুব বেশি চোখে পড়ে। তো মেয়ে পটানোর উপায় কী কী চলুন জেনে আসি।
অপরিচিত মেয়ে পটানোর মেসেজ - মেয়ে পটানোর মিষ্টি কথা ২০২৪
চলুন জেনে আসি মেয়ে পটানোর উপায় কী কী এবং, কি উপায়ে আপনি অপরিচিত মেয়ে এবং রাগী মেয়েদের কিভাবে পটাবেন। এবং মেসেঞ্জারে আপনি কিভাবে কথা বললে, তারা আপনার কথার প্রতি আকৃষ্ট হবে। চলুন বিস্তারিত জেনে আসি পুরো পোস্টে পড়ে।

ভূমিকা

আমাদের সমাজের মেয়ে পটানো জন্য এখন ছেলেরা পাগল হয়ে ওঠে। কিভাবে তারা একটি মেয়েকে প্রপোজ করবে কিংবা কিভাবে তাকে ভালবাসার কথা বলবে এই নিয়ে তাদের মাথায় সবসময় উদ্বিগ্ন হয়ে থাকে। আবার অনেকেই চায় যে কিভাবে মিষ্টি মিষ্টি কথা বলে মেয়ে পটানো যায়। আবার আমাদের মধ্যে এরকম ছেলে আছে যারা কিনা রাগী মেয়ে পটাতে চাই। 
কেউ কেউ আছে অপরিচিত মেয়ে কিভাবে পটাবো কিংবা মেসেঞ্জারে অপরিচিত মেয়েদের সাথে কিভাবে কথা বলবো এ সকল বিষয়ে জিজ্ঞাসা করে। আসলে মেয়ে পটানো এটা এখন আমাদের সমাজে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তাই চলো বন্ধুরা আজকে কয়েকটি টিপস এবং ট্রিকস জেনে আসি যে কিভাবে তোমরা সুন্দর সুন্দরী মেয়েদেরকে পটাবে। 

আসলে এখন সবাই চায় যে একজন ভালো মেয়ে যেন তার জীবনে আসুক এবং তার সাথে যেন সে রিলেশন করতে পারে এবং রিলেশন শেষ করে বিয়ে করতে পারে। আবার অনেক ছেলে আছে যারা এরকম ভাবে মেয়েদেরকে পটিয়ে প্রেমে ফেলে, তারপর ঠকিয়ে তাকে বিয়ে করে না। এরকম ছেলে এখন আমাদের সমাজে বেশি। সুতরাং এর সকল চোর বাটপারদের কাছ থেকে সব সময় সাবধান থাকবেন সবাই, যারা কিনা আপনাকে ভালোবাসার কথা বলে ধোঁকা দেয়। তো চলুন জেনে আসি মেয়ে পটানোর উপায় কী কী।

মেয়ে পটানোর মিষ্টি কথা

অনেকেই জিজ্ঞাসা করে যে ভাইয়া কিভাবে মেয়েদের পটানোর জন্য মিষ্টি মিষ্টি কথা আছে যেগুলা বললে মেয়েরা খুব সহজে পটে যায়। সেসব ভাইয়াদের জন্য, আজকে কয়েকটা মিষ্টি কথা টিপস নিয়ে আসছি। আশা করি মনোযোগ দিয়ে পড়লে পুরোটা বুঝতে পারবেন।
  • মিষ্টি কথাঃ আর কি করার আছে বলুন! আমি হলাম একটা রোবট! আর প্রত্যেকটা মেয়ের প্রতি আকর্ষণ হয় আমার কাজ।
  • মিষ্টি কথাঃ এই যে মেয়ে আমি তোমাকে একদম পুতুল যেভাবে সাজায় সেভাবে সাজিয়ে আমার হৃদয়ের মধ্যে আটকে রাখবো। আর সেই হৃদয়টাতে সারাদিন চোখ মিলিয়ে তোমার দিকে তাকিয়ে তোমায় সারা জীবন দেখতে থাকবো। তোমার ভাবনায় আমি সারাদিন কাটিয়ে দিতে থাকবো, হে প্রিয়। তোমার ওই সুনন্দিত চোখের শিহরণ আমার দু চোখের জানালায় জেগে থাকে সারাদিন। শুধু একবার বল আমার কি তুমি হবে?
  • মিষ্টি কথাঃ এই যে মেয়ে তোমাকে বলছি তুমি চোখে রেখো না কাজল, কানে তুমি দিওনা ঝুমকার দু্‌ল, কেননা আমি তোমার ওই দুটি চোখে পাগল হতে চাই।
  • মিষ্টি কথাঃ আচ্ছা তুমি বলতো আমার দিকে এমন করে তাকাও কেন? এরকম করে সুন্দরী হরিণের মতো ঘাড় ঘোড়াও কেন বলতো হে প্রিয়? এভাবে যখন ঘাড় ঘোড়াও তখন মনে হয় যেন আমার পায়ের নীচের মাটি সরে অন্য কোথাও চলে যায়।
  • মিষ্টি কথা প্রিয় আমি তোমার শরীরের শিরায় শিরায় চলতে চাই। তাই তোমাকে চিরজীবন আমার বুকের মধ্যে আগলে রাখতে, এটা কোন গল্প নয় আমি তোমাকে চাই আমি তোমাকেই চাই।

বিয়ে বাড়িতে মেয়ে পটানোর টিপস

আমাদের মধ্যে অনেকে আছে যারা বিয়ে বাড়িতে কিভাবে মেয়ে পটাতে হয়, এই বিষয়টা জানে না এবং অন্য কোথাও থেকে জানার চেষ্টা করে। তো আজকে আপনাদেরকে বলব কিভাবে আপনি বিয়ে বাড়িতে কোন মেয়ের উপর যদি ক্রাশ খান তাহলে আপনি তাকে কিভাবে পটাবেন এবং আপনি কিভাবে আপনার প্রেমে ফেলতে পারবেন তাকে। চলুন নিম্নে কয়েকটি কৌশল বিস্তারিত জেনে আসি।
  • কৌশল - ১ঃ আপনি যখন কোন বিয়ে বাড়িতে গিয়ে আপনি কোন মেয়ের প্রতি ক্রাশ খান তখন সবসময় সেই মেয়েটির কথা আপনার মাথায় ঘুরতে থাকে। এবং তখন আপনি চেষ্টা করবেন সেই মেয়েটি যে জায়গায় দাঁড়িয়ে থাকে আপনি সেই জায়গায় দাঁড়ানোর। এবং তার সাথে সবসময় ফেস টু ফেস দেখা করবার চেষ্টা করবেন কিংবা দেখা করার জন্য দাঁড়িয়ে থাকবেন। এবং সব সময় মেয়েটির দিকে ভালোভাবে লক্ষ্য রাখার চেষ্টা করবেন।
  • কৌশল - ২ঃ এর পরে আপনি লক্ষ্য রাখবেন যে মেয়েটি অনুষ্ঠানে কার সঙ্গে অধিক বেশি কথা বলতেছে কিংবা তার কোন বন্ধুর সাথে, সে কথা বলছে কিনা, এবং তার সাথে আপনি তখন বেশি বেশি কথা বলার চেষ্টা করবেন যেন এই মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট হতে পারে।
  • কৌশল - ৩ঃ এরপর আপনি মেয়েটির সঙ্গে ফেস টু ফেস কথা বলার চেষ্টা করবেন এবং যে কোন একটি গুরুত্বপূর্ণ বিয়ে বিষয়ে টপিক নিয়ে কথা বলার চেষ্টা করবেন।
  • কৌশল - ৪ঃ এবার আপনাকে জানতে হবে যে মেয়েটি কি খেতে সবচেয়ে বেশি পছন্দ করে এবং কোথায় কোথায় যেতে অর্থাৎ ঘুরতে বেশি পছন্দ করে। এবং তার কোন কোন কালার পছন্দ এবং তার পরিবারের কাছ থেকে কিংবা যেকোন কারো কাছ থেকে জেনে নেবেন, যে তার জন্মদিন কত সালে বা কত তারিখে। তাহলে আপনি তার বিষয়টি খুব সহজে হ্যান্ডেল করতে পারবেন
  • কৌশল - ৫ঃ এরপর আপনি মেয়েটির খুব কাছের কোন ফ্রেন্ড কিংবা পরিবারের সাথে সম্পর্ক করার চেষ্টা করবেন। যেমন হতে পারে মেয়েটির কোন কাজিন, যার সাথে আপনি খুব বেশি ভালো সম্পর্ক করবেন। কারণ তার সাথে যদি আপনি ভালো সম্পর্ক করতে পারেন তাহলে আপনি ওই মেয়েটির বিষয়ে সব কিছু খোলামেলাভাবে জানতে পারবেন এবং বুঝতে পারবেন।

মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়

প্রিয় বন্ধুরা আপনারা কি মেসেঞ্জারে মেয়ে পটাতে পারছেন না? আপনি কি চাচ্ছেন যে প্রত্যেকটা মেয়ে আপনার কথায় পড়ে যান এমন কিছু কথা যেগুলো আপনি তাদেরকে বললেই তারা পোটে যাবে। যদি জানতে চান যে এমন কিছু কথা যেগুলা বললেই মেয়েরা আপনার উপর ক্রাশ খেয়ে যাবে বা মেয়ে পটানোর উপায় কী কী জানতে হলে,  দেরি না করে নিম্নে বিস্তারিত দেখতে থাকুন। 

যে কি কি কথা বললে কি কি উপায় আপনি মেসেঞ্জারে সহজে মেয়েদেরকে পটাতে পারবেন।সর্বপ্রথম আপনাকে ভাবতে হবে যে আপনি কি কারণে সে মেয়েটাকে পটাতে চাচ্ছেন। এই বিষয়ে আপনাকে আগে খুব গভীর চিন্তাভাবনা করতে হবে।এবং এরপর আপনি যদি মনে করেন যে আপনি আসলেই সেই মেয়েটাকে পটাতে চান। 

তাহলে আপনি সেই মেয়েটার জন্য আপনার আত্মসম্মান বিসর্জন দিবেন, অর্থাৎ তার কাছে কোন কথা লুকানো যাবে না। এবং যখন আপনি কোন মেয়েকে মেসেঞ্জারে নক দিবেন তখন সে মেয়ে যদি আপনার কথার রিপ্লাই না দেয় তাহলে আপনি সেখান থেকে কিছু উঠবেন না আপনি যে কোন উপায়ে যেকোন কৌশল করে,
সে মেয়েটাকে কিছু একটা বলার চেষ্টা করবেন প্রত্যেকদিন একবার করে। এভাবে করতে থাকলে একদিন হঠাৎ করে সেই মেয়েটি আপনার কথার কাউন্টার দেবে, এবং আপনার প্রতি বিশ্বাস চলে আসবে। তাহলে চলুন নিম্নে কয়েকটি টিপস জেনে আ্সি, কেউ কি কথা বললে মেয়েরা আপনার কোথায় পটে যাবে বা মেয়ে পটানোর উপায় কী কী।
  1. প্রথমেই চেষ্টা করবেন আপনার ফেসবুক প্রোফাইলে পিকচার টা একটু এট্টাকটিভ করার এবং খুব বেশি সৌন্দর্য করার। এবং আপনি আপনার প্রোফাইলে অন্য কোন ছবি না দিয়ে আপনি আপনার নিজের ছবিটা দেওয়ার চেষ্টা করবেন। যাতে মেয়েটি বুঝতে পারে যে আপনি কোন বাজে ছেলেদের মত না আপনি সৎ ছেলে।
  2. আপনি যখন মেসেঞ্জারে কোন মেয়েকে পটানোর চেষ্টা করবেন সর্বপ্রথম তার ফেসবুকে তার প্রোফাইলটা চেক করে আসবেন সে কোন বিষয়টা বেশি পছন্দ করে এবং কোন বিষয়টা নিয়ে খুব বেশি এট্রাকটিভ।
  3. আপনি যখন কোন মেয়েকে মেসেঞ্জারে পটানোর চেষ্টা করবেন, তখন তাকে সর্বপ্রথম নখ দিয়ে তার সঙ্গে বন্ধুসুলভ আচরণ করবেন।
  4. যখন আপনি সেই মেয়েটার সাথে বন্ধুসভা আচরণ করবেন তখন এর মধ্যে ধীরে ধীরে মেয়েটার প্রশংসা খুব বেশি করতে থাকবেন, যেন মেয়েটা আপনার প্রতি সম্মানশীন হতে পারে।
  5. শুরুতে কোন মেয়েকে ভালোবাসার প্রপোজ করতে যাবেন না। প্রথমে তার মনোভাব তার সাইকোলজিটা কেমন এই বিষয়টা নিয়ে চিন্তাভাবনা করবেন।
  6. এরপর আপনি মেয়েটাকে এরকমভাবে জিজ্ঞাসা করার চেষ্টা করবেন যে তার কোন কোথাও কাউকে পছন্দ হয় কিনা, কিংবা এক কথায় তার কোন বয়-ফ্রেন্ড আছে কিনা। সরাসরি জিজ্ঞাসা করবেন না কিন্তু কৌশলে বিষয়টা জিজ্ঞাসা করে নিবেন।
  7. এরপর যদি আপনি জানতে পারেন যে মেয়েটির কোন বয়-ফ্রেন্ড নাই মেয়েটি, মেসেঞ্জারে কোন বয়-ফ্রেন্ড নাই, তখন আপনি শুরুতেই সে মেয়েকে প্রপোজ করবেন না প্রথমে ভালোবাসার কথা বলবেন।
  8. যদি মেয়েটি বলে এগুলো আমার পছন্দ না। তখন বলবেন যে আসলেই তো, আচ্ছা ঠিক আছে। যখন আপনার সেটা পছন্দ না, তাহলে দরকার নাই আমাকে মাফ করবেন। এভাবে কথা বলতে থাকবেন কিছুদিন।
  9. এরপর দেখবেন হঠাৎ করে মেয়েটি আপনাকে পছন্দ করতে লেগেছে এবং আপনার প্রতি মেয়েটির একটি ভাল লাগা সৃষ্টি হতে থাকবে।

অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়

এখন আসলে রাস্তাঘাট দিয়ে অনেক সুন্দরী সুন্দরী মেয়ে আমাদের সামনে দিয়ে চলে যায়। শুধু মনের মধ্যে মনে হয় এরকম যে যদি মেয়েটাকে কোন ভাবে পটাতে পারতাম, তাহলে কতই না ভালো হতো। যদি পারতাম তার সাথে একবার কথা বলতে,
অপরিচিত মেয়ে পটানোর মেসেজ - মেয়ে পটানোর মিষ্টি কথা ২০২৪
কিংবা যদি পারতাম তার সাথে এক জায়গায় বসে তার সাথে গল্প করতে। অনেকে এরকমটা চিন্তাভাবনা করে কিন্তু আসলে সেই মেয়েটা তো অপরিচিত তার সাথে, কিভাবে আপনি বন্ধুত্ব করবেন বা কিভাবেই তার সাথে কথা বলবেন। অর্থাৎ মেয়ে পটানোর উপায় কী কী। তো এই সকল বিষয় নিয়েই নিম্নে কিছু টিপস দেওয়া হল আশা করি বুঝতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাকঃ

ভাব মূর্তি বুঝুন মেয়েটিরঃ অনেকেই অচেনা মেয়েকে কিভাবে পটানো যায়, এটা জিজ্ঞাসা করে তাদের উদ্দেশ্যে বলবো সর্বপ্রথম আপনাকে মেয়েটির ভাবমূর্তি তা বুঝতে হবে। অর্থাৎ আপনি শুধু কোন মেয়েকে পছন্দ করলেই হবে না সে মেয়েটাকেও তো আপনাকে পছন্দ হতে হবে। এজন্য প্রথমেই সেই মেয়েটির ভাবমূর্তিটা আপনাকে ভালোভাবে বুঝতে হবে। যে মেয়েটি আপনার প্রতি কতটা আগ্রহ রয়েছে। এবং আপনাকে সে কতটা পছন্দ করে কিংবা আপনার দিকে সে কোন নজরে তাকায় বিরক্তি কর নজরে নাকি স্বাভাবিক নজরে। এই বিষয়টা খেয়াল রাখতে হবে।
মেয়েটির চোখের দিকে তাকিয়ে থাকুনঃ সবসময় কথা একটি মনে রাখবেন যে কোন মেয়ের সাথে কথা বলবার জন্য তার সাথে আপনাকে বারবার দেখা করা যাবে না। আপনাকে প্রথমে চোখের আড়াল করে দেখতে হবে অর্থাৎ গোপনে গোপনে দেখতে হবে। যেন মেয়েটি আপনাকে দেখতে পাই যে আপনি তাকে গোপনে গোপনে দেখতেছেন। কিছু কিছু মানুষ আছে যাদের লজ্জা শরম কিছুই নেই সরাসরি অপরিচিত মেয়েদের কাছে গিয়ে প্রপোজ শুরু করে দেয়। তো এটা করা যাবে না এটা করলে মেয়েটির সর্বপ্রথমে আপনাকে রিজেক্ট করে দিবে।
মুচকি হাসি দেওয়ার চেষ্টা করুনঃ অচেনা কোন মেয়ে যদি আপনার চোখের সামনে পড়ে যায়। তখন যদি আপনার তাকে ভালো লেগে যায় তখন আপনি তার দিকে তাকিয়ে মুচকি হাসি দেওয়ার চেষ্টা করবেন। আবার ওই সময়তে যেন আপনি দাঁত বের করে খিলখিল করে হেসেন না যেন। ধীরে ধীরে মেয়েটার দিকে তাকিয়ে মুচকি হাসুন এবং সময় সময় তার দিকে তাকিয়ে থাকুন। এবং অন্য কেউ যদি সাথে থাকে তাহলে তার সাথে কথা বলবেন এবং তার দিকে তাকাবেন।
আশপাশ দিয়ে থাকার চেষ্টা করুনঃ আসলে এখন আমরা হয়তো পুরুষ মানুষরা এটা বোঝেনা যে মেয়েরা চায় যে তাদের পেছনে অনেক ছেলেপেলেরা ঘোরাফেরা করুক তাদের পেছনে সময় দিক। তাই এই কথাটা মনে রাখবেন যদি আপনার কোন মেয়েকে পছন্দ হয়ে যায় তাহলে আপনি সবসময়ই তার আশেপাশ দিয়ে থাকার চেষ্টা করবেন। এবং সে যেই দিকে যায় সেই দিকে যেন সে আপনাকে দেখতে পাই এরকম জায়গায় থাকার চেষ্টা করবেন। আর আপনি যে মেয়েটাকে খুব বেশি পছন্দ করেন সেই মেয়েটাকে অধিক বেশি প্রাধান্য দেওয়ার চেষ্টা করবে্ন। যেচে যেচে তার সাথে কথা বলার চেষ্টা করবেন।

রাগি মেয়ে পটানোর টিপস

আমাদের মধ্যে অনেকেই আছে যারা মেয়ে পটানোর জন্য সব সময় উঠে পড়ে লেগে থাকে, কিন্তু অনেক সময় মেয়েটি হয় রাগী। তখন চিন্তা ভাবনা করে কিভাবে মেয়েটিকে পটানো যাবে আসলে মেয়েটি তো অনেক রাগী। তাই চলুন রাগী মেয়েদের কিভাবে পটাবেন এবং মেয়ে পটানোর উপায় কী কী এই বিষয়ে কয়েকটি টিপস জেনে আসি।
  1. সর্বপ্রথম যখন আপনি কোন মেয়ের আইডিতে অ্যাড হবেন তখন সাথে সাথেই তাকে মেসেজ করার চেষ্টা করবেন না। যতক্ষণ না ওই মেয়ে আপনাকে ফ্রেন্ড রিকোয়েস্ট আপনার একসেপ্ট না করছে এবং আপনাকে যতক্ষণ না নক না দিচ্ছে।
  2. মেসেজ শুরু করতে না করতেই আপনি মেয়েটির ইন্টারভিউ এর মত প্রশ্ন করতে যাবেন না, ভুলেও। শুরুর দিকে লাফ নেওয়ার যতটা সম্ভব হয় মেয়েটার সাথে ফান বিষয়ক কনভার্সেশন চালিয়ে যাবেন এবং এভাবেই ধীরে ধীরে ব্যক্তিগত ব্যাপারগুলো বিশেষভাবে জানার জন্য চেষ্টা করবেন।
  3. আর সব সময় হাই হ্যালো কি খাইছেন কি করবেন কি করছেন ঘুমাইছেন কিনা এই সকল হালতু ফালতু বিষয়ে টাইপ করে কথা কম বলবেন এবং মনে রাখবেন যে সকল বিষয়ে পড়লে মেয়েরা বিরক্ত বোধ করে এবং আপনার সাথে কথা বলা বন্ধ করে দিতে পারে।
  4. যখন কোন মেয়েকে প্রপোজ করা হয় তখন সে দেখবেন যে আপনাকে প্রশ্ন করবে যে আপনি কি তাকে পছন্দ করেন কিংবা আপনাকে তাকে ভালো লাগে এ সকল বিষয়ে আপনাকে প্রশ্ন করবে তখন আপনি তাকে তার প্রশ্নের উত্তরগুলো সুন্দর করে গুছিয়ে দেয়ার চেষ্টা করবেন।
  5. এবং মেয়েটির যতটা পারেন প্রশংসা করার চেষ্টা করবেন কারণ মানুষ মাত্রই চায় যে তারা তার বিষয়ে বেশি প্রশংসা করুক মানুষ।
  6. এরপর আপনি যখন সেই মেয়েটার সাথে কথা বলবেন তখন একটা কথা সবসময় মাথায় রাখবেন যে ওই মেয়েটার সাথে কথা বলার সময় অন্য কোন মেয়ের প্রশংসা করবেন না। যদি করেন তাহলে ওই মেয়েটা আপনার উপর বিরক্ত হয়ে আপনাকে রিজেক্ট করে দিবে।
  7. আর সব সময় চেষ্টা করবেন বাংলাতে মেসেজ করার কারণ, বাংলাতে মেসেজ করলে সে কথাগুলো বুঝিয়ে বলা যায় এবং মেয়েরা বাংলা লেখার প্রতি খুব আকর্ষণ করে, এবং তারা সেটা পছন্দ করে।

শেষ কথা

প্রিয় বন্ধুরা আশা করি বুঝতে পেরেছেন আজকের টপিকটি, যে আপনি কিভাবে একটি মেয়েকে প্রপোজ করবেন এবং তাকে আপনি আপনার ভালো লাগার কিংবা ভালোবাসার কথা বলবেন। এবং কি কিভাবে কথা বললে সেই মেয়েটি আপনার প্রেমে পড়ে যাবে এবং আপনার প্রতি আকৃষ্ট হয়, অর্থাৎ মেয়ে পটানোর উপায় কী কী। 

এবং এর সাথে আরও জানলেন যে কিভাবে মেসেঞ্জারে আপনি কোন মেয়েকে পড়াবেন কিংবা অপরিচিত মেয়েদের সাথে কিভাবে কথা বললে তারা আপনার সাথে কথা বলার জন্য অধিক আগ্রহী হয়ে থাকবে। তো পুরোপুরি বিষয়গুলো ক্লিয়ার হয়েছেন। 

তো আমাদের আর্টিকেলটি যদি ভালো লাগে তাহলে এই সকল বিষয়ে আরো কিছু গুরুত্বপূর্ণ টপিক আপনারা যদি জানতে চান তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন। আশা করি, আপনাদেরকে জানানোর চেষ্টা করব ইনশাল্লাহ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজকের মত এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ব্লগার জাফর সাহেবের নিতিমালা মেনে কমেন্ট করুন

comment url