জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি

জন্মদিনের শুভেচ্ছা নিয়ে অনেকের মনে অনেক ধরনের ইচ্ছা জাগে যে আমি আমার ভাইকে জন্মদিনে এভাবে উইশ করবো, বা তাকে এভাবে শুভেচ্ছা জানাবো। তো আজকে জন্মদিনের শুভেচ্ছা নিয়ে কিছু স্ট্যাটাস সম্পর্কে জানবো।
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সহ আপনি আপনার ভাইকে এবং যদি কোনো পুলিশ ভাইকে শুভেচ্ছা জানাতে চান, তাহলে তাকে কিভাবে উইশ করবেন। কিংবা এরকম কিছু স্ট্যাটাস সম্পর্কে চলুন বিস্তারিতভাবে জেনে আসি।

বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

তো প্রথমেই আমরা জানব যে আপনি আপনার বন্ধুর জন্মদিনে তাকে কিভাবে শুভেচ্ছা জানাবেন বা তার কিছু ফানি স্ট্যাটাস কি কি ? এ সকল বিষয় সম্পর্কে জানবো। আসলে জন্মদিন মানেই হচ্ছে একটি আনন্দের দিন অর্থাৎ বেশিরভাগ সময়টায় আমাদের হাসি ঠাট্টা করতে করতেই বন্ধুদেরকে উইশ করতে হয়। তো এরকম কিছু ফানি স্ট্যাটাস সম্পর্কে চলুন ধারনা নেওয়া যাক।
  • আমি এটা জানি যে তোর মতন বন্ধু আমি আর কখনো পাবোনা, তোকে পেয়ে আমি অনেক ভাগ্যবান মনে করি নিজেকে। তবে তুই আবার খুব বেশি মনে করিস না। তবে এটা মনে রাখিস সব সময় যে তোকে ছেড়ে কখনো যাবো না।
  • শুভ জন্মদিন দোস্ত। বিশেষ এই দিনে আজকে আমরা তোর পকেট করব ফাঁকা। যতই তুই গর্তে লুকাস আর দুই প্রাচীরের দেয়ালের মাঝখানে লুকাস না কেন। তোকে খুঁজে বের করবোই।
  • শুভ পয়দা দিবস দোস্ত। জন্মদিনে তো সুন্দরভাবে গিফট চাইলা কিন্তু পিকটাও কিন্তু তোমাকে সময় মতো দিতে হবে দোস্ত। তুমি তুমি জন্মানোর পরে আমার যে ক্ষতিটা হয়েছে, এই ক্ষতিটা আমি এই ট্রিটের মধ্য দিয়েই পূরণ করতে চাই।
  • শুভ জন্মদিন বন্ধু। তোমার জীবনটা হোক সুন্দর এবং রঙিন এবং সুখীময়। অর্থাৎ রবের কাছে তোমার জন্য দোয়া করি যেন তুমি অনেক বছর হায়াত পাও। এবং এর পাশাপাশি যেন ঝাঁঝালো টাইপের বউ পাও।
  • আমার বন্ধুর শুভ জন্মদিন, এক, দুই, তিন- তুমি সারা জীবন সুখী হও বন্ধু।\
  • লক্ষ লক্ষ গোলাপ শাপলা এবং জুই বন্ধু আমার তুই। তোরে জন্মদিনে তোকে অনেক অনেক শুভেচ্ছা দোস্ত।
  • শুভ জন্মদিন দোস্ত। কি আনন্দ আকাশে বাতাসে এবং পানিতে। গত কয়েক মাস ধরে কিছুই খাইনি দোস্ত আজকে দিনটির জন্য অপেক্ষা করে করছিলাম।
তো আশা করছি প্রিয় পাঠক বৃন্দ, আপনি আপনার বন্ধুকে জন্মদিনে কিভাবে উইশ করবেন এবং এর কিছু স্ট্যাটাস উপরে উল্লেখ করা হয়েছে।

শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

শুভ জন্মদিনে আপনি আপনার ভাইকে কিভাবে উইশ করবেন এবং এর কি কি স্ট্যাটাস রয়েছে এ সম্পর্কে আজকে জানবো। আপনার বড় ভাই হোক কিংবা ছোট ভাই হোক আপনি কিভাবে তাকে তার শুভ জন্মদিনে উইশ করবেন তো এরকম কয়েকটি স্ট্যাটাস শুনুন জেনে নেওয়া যাক।
  1. শুভ জন্মদিন ভাই। আজকে তোমার একটি বিশেষ দিন। আজকের এই দিনে মহান রব যদি তোমাকে দুনিয়াতে না পাঠাইতো তাহলে হয়তো দুনিয়াতে এরকম ভাই নামক সম্পদটিকে পেতাম না বা আমার ভাগ্যে জুটতো না।
  2. শুভ জন্মদিন ভাই, আজকের দিনে আমি অনেক খুশি কারণ, তোমার মতন একজন ভাইকে আমি পেয়েছি। আর তুমি না থাকলে আমার মাথার উপর ছায়া হয়ে কেউ থাকতো না।
  3. শুভ জন্মদিন" ভাইয়া সৃষ্টিকর্তার কাছে অসংখ্য অসংখ্য শুকরিয়া। এবং সৃষ্টিকর্তার কাছে দোয়া করি যেন তিনি তোমাকে তোমার হায়াতকে বাড়িয়ে দেন।
  4. শুভ পয়দা দিবস ভাইয়া" আজকে তোমার একটি বিশেষ দিন। এবং তোমার জন্য রবের দরবারে দোয়া করি, যেন তিনি তোমার মনের ইচ্ছা পূরণ করে দেয়।
  5. শুভ জন্মদিন প্রিয় বড় ভাই। আমি মনে করি যে আজকে আমার জীবনের শ্রেষ্ঠ দিন, কারণ যে আমি ভাই হিসেবে তোমাকে পেয়েছি কারণ তুমি আমাকে সকল কিছুতেই সাহায্য করো বড় ভাই হিসেবে।
  6. প্রিয় বড় ভাই' আজকে তোমার একটি জীবনের বিশেষ দিন তুমি এই দিনেই এই ধরণীতে এসেছিলে এবং এটাই আমার কাছে অনেক বড় উপহার। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি যেন তিনি তোমাকে সবসময় সুস্থ এবং ভালো রাখে।
  7. হ্যাপি বার্থডে ভাইয়া, তোমার আজকে জীবনের বিশেষ একটি দিন। এবং এই দিন তোমার মাঝে আবার যেন ফিরে আসুক এই দোয়া করি। এবং তোমার জীবনের পথে চলা গুলো যেন সহজ হয়।
প্রিয় পাঠক মন্ডলী আশা করছি এ সকল, স্ট্যাটাস গুলো দিয়ে আপনি আপনার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। এবং এ ছাড়াও তাকে গিফট দিয়ে আপনি উইশ করতে পারেন এটি সবচেয়ে ভালো মাধ্যম।

শুভ জন্মদিন পুলিশ ভাই

আমাদের মধ্যে অনেকে আছে যাদের ভাই পুলিশ। তো অনেকেই মনে করেন যে পুলিশ ভাইকে আমি আবার কিভাবে জন্মদিনের উইশ করবো। তো আপনি আপনার যদি পুলিশ ভাই থাকে তাহলে তাকে কিভাবে উইশ করবেন এবং বাংলাদেশের জনপ্রিয় একজন ভালোবাসায় সিক্ত জনগণের এরকম একজন পুলিশের জন্মদিনের সম্পর্কে কথা বলবো। 
তো প্রথমেই আপনারা যদি কোন পুলিশ ভাই থাকে তাহলে অবশ্যই আপনি তাকে সাধারণভাবেই জন্মদিনের উইশ করতে পারেন। তাকে প্রথমেই জানানো যাবে না আপনি তাকে অবশ্যই না জানিয়ে এটি কর্বেন। তার কারণ যদি আপনি তাকে জানিয়ে জন্মদিন উইশ করেন তাহলে সে অবশ্যই আপনার কথা রাখবে না এবং সেই ডিউটির কথা বলে এড়িয়ে যাবে। 

সুতরাং তাকে অবশ্যই না জানিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন এতে করে সে অনেক বেশি খুশি হবে। তো বাংলাদেশের মধ্যে অন্যতম একজন নামকরা পুলিশ সিলেট জেলার নিরীহ অসহায় মানুষের অহংকার এবং সিলেটের মানুষের সকলের মন জয় করা একজন পুলিশ সুপার, জনাব, ফরিদ ভাই। তো এই পুলিশ সুপারের এর বাড়ি মূলত কুমিল্লা জেলাতে, তো ইনার জন্মদিনে বাংলাদেশের সকল স্তরের নেতাকর্মীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

এবং এই পুলিশ কর্মকর্তা শিক্ষাগত যোগ্যতা অর্জন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পরিবেশ বিজ্ঞানের উপর। এক কথায় বলতে গেলে তিনি একজন সৎ মনের অধিকারী এবং খুবই পরিবেশ বান্ধব একটি মানুষ। তো আশা করছি শুভ জন্মদিনে আপনি আপনার পুলিশ ভাইকে কিভাবে উইশ করবেন এ সম্পর্কে জানতে পেরেছেন।শ

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

আপনি কিভাবে আপনার বড় ভাইয়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাবেন। বড় ভাই মূলত আসলে বড় ভাই। তার কোন তুলনা হয় না। সে সবসময় মূলত চেষ্টা করে তার পরিবারের জন্য কি ভালো করা যায় এবং তার ছোট ভাই কিংর জন্য কি ভালো করা যায় এসব নিয়ে। তো অবশ্যই যদি আপনি আপনার বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান তাহলে অবশ্যই, জাকজমক ভাবে জানাবেন। 
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি
অর্থাৎ বড় ভাইকে না জানিয়ে তাকে চমকে দিবেন যে ভাইয়া আজকে তোমার জন্মদিন। এবং অবশ্যই অবশ্যই চেষ্টা করবেন বড় ভাইয়ের জন্য জন্মদিনের গিফট নিয়ে আসার। তো অর্থাৎ মোটকথা হলো সম্মানের সাথে, তিনি আপনার ভাইদের জন্মদিনের শুভেচ্ছা জানাবেন, এটাতে তিনি সবচেয়ে বেশি খুশি হবে্‌ আশা করি,

ফানি বার্থডে উইশ বাংলা

তো শুভ জন্মদিনে আপনি আপনার বন্ধু ভাই কিংবা রিলেটিভ কে কিভাবে শুভেচ্ছা জানাবেন অর্থাৎ ফান ভাবে তাকে কিভাবে উইশ করবেন এ সম্পর্কে অনেকেই অনেক কিছু জানেন না। তো আজকে কয়েকটি ফান বার্থডে উইশ সম্পর্কে জানবো।
  • বছর কয়েক পরে আবার ফিরে এলো আজকের এই দিন বন্ধু তোকে জানাই শুভ জন্মদিন"💓
  • জীবনে সুখী হও বন্ধু, তবে আমাদেরকে ভুলে নয়। আমাদেরকে মনে রেখেই সুখী হও"👅
  • শুভ জন্মদিন বন্ধু তোকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন শুভ জন্মদিন"💖
  • বন্ধু তোর জন্য দোয়া করি তুই যেন, হায়াত টা বাড়িয়ে পাশ এবং বউটা যেন ভালো পাস"😀
  • হায়রে বন্ধুরে আরো কয়েক বছরের বুড়ো হয়ে গেলি, হ হ তুই বুড়ো হ"😊
  • বন্ধুরে গিফট কিন্তু ভালো দিয়েছি ট্রিট টাও যেন ভাল হয়। নয়তো গিফট ঘুরিয়ে নেব"😁
আশা করছি এই স্ট্যাটাস গুলোর মধ্য থেকে আপনারা যে কোন স্ট্যাটাস আপনাদের বন্ধুদেরকে উইশ করতে পারবেন।

শেষ কথা

প্রিয় পাঠক মন্ডলী আশা করছি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে বিস্তারিত জানতে পেরেছেন। অর্থাৎ কিভাবে আপনারা আপনাদের বড় ভাই বন্ধু এবং রিলেটিভ কে, তাদের জন্মদিনের শুভেচ্ছা জানাবেন এ সকল বিষয় সম্পর্কে। তো জন্মদিনে অবশ্যই অবশ্যই আপনারা আপনাদের বন্ধু কিংবা ভাইদের জন্য ভালো কিছু গিফট কেনার চেষ্টা করবেন। এবং মূলত তার জন্য বিশেষ করে দোয়া করবেন। 
যেন সে সারা জীবন এরকম সুখী থাকতে পারে। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, এবং ফানি স্ট্যাটাস সম্পর্কে এই পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং পোস্টটি আপনারা আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং অবশ্যই পেজটি সাবস্ক্রাইব করে রাখবেন। সুতরাং আজকের মতো এখানে শেষ করছি সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ব্লগার জাফর সাহেবের নিতিমালা মেনে কমেন্ট করুন

comment url